অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য প্যারিম্যাচ ডাউনলোড অ্যাপ

Rating: 9.9

প্যারিম্যাচ অ্যাপ রিভিউ

প্যারিম্যাচ বিশ্বের শীর্ষস্থানীয় ক্রীড়া বেটিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। বছরের পর বছর ধরে, এই বুকমেকার লাখ লাখ খেলোয়াড়ের আস্থা জিতেছে। শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্বে প্যারিম্যাচের বিশাল খ্যাতি রয়েছে। প্যারিম্যাচ অন্যান্য বুকমেকারদের থেকে আলাদা, কারণ পারিম্যাচ তার গ্রাহকদের নিরাপত্তা, বোনাস প্রোগ্রামের একটি বিশাল সমাহার এবং আরও অনেক কিছু প্রদান করে! আপনাকে এই বুকমেকারের বৈধতা নিয়ে চিন্তা করতে হবেনা, কারণ এটি সমস্ত প্রয়োজনীয় লাইসেন্সের অধিকারী। এখানে আপনি ফুটবল, ক্রিকেট, বাস্কেটবল, ভলিবল, টেনিস, ই-স্পোর্টস, অপ্রচলিত বেটিং এবং আরও বিভিন্ন খেলা দেখতে পাবেন, এছাড়াও আছে আরও অনেক কিছু।

Parimatch App Review

আপনি এখানে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন কারণ এখানে আছে হাই অডস এবং বিভিন্ন ইভেন্টের ভ্যারাইটি। প্যারিম্যাচ বিভিন্ন পেমেন্ট সিস্টেমের মাধ্যমে আর্থিক লেনদেন পরিচালনার জন্য অনেক সুবিধাজনক অপশন অফার করে। আপনি বাংলাদেশি টাকা সহ আরো প্রচুর এভেইলেবল মুদ্রা ব্যবহার করে আর্থিক লেনদেন করতে পারেন। একটি বুকমেকারের সবচেয়ে বড় সুবিধাগুলির মধ্যে একটি হল ২৪/৭ সাপোর্ট টিম থাকা যা আপনাকে যেকোনো মুহূর্তে সাহায্য করতে পারে । আপনি যদি ২০২২ সালে খেলার জন্য দুর্দান্ত মোবাইল স্পোর্টস বেটিং অ্যাপ খুঁজে থাকেন, তাহলে প্যারিম্যাচ আপনার জন্য।

অ্যাপ্লিকেশনের ভাষাবাংলা, ইংরেজি, হিন্দি, তেলেগু, এবং মারাঠি
বেট এর ধরণঐতিহ্যবাহী খেলাধুলা, ই-স্পোর্টস, ভার্চুয়াল স্পোর্টস, লাইভ বেটিং
ন্যূনতম টাকা জমা৩৪০ টাকা
সর্বোচ্চ উইথড্র এমাউন্টকোনও ধরাবাঁধা নেই
পেমেন্ট মেথডবিকাশ, রকেট, নগদ, উপায়, স্ক্রিল, নেটেলার।
পেমেন্ট এর জন্য এভেইলেবল মুদ্রাটাকা, ডলার, ইউরো, বিটকয়েন, ইত্যাদি।
ক্যাসিনোহ্যাঁ
পোকারহ্যাঁ
অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড, আইওএস

প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করুন

এই বুকমেকার টি আপনার জন্য একটি বিশেষ মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করেছে যাতে তাদের সার্ভিসের ফাংশনগুলি ব্যবহার করা আরও সহজ হয়৷ অ্যাপ্লিকেশন টিতে সাইটের ডেস্কটপ ভার্শনের মতই একই ফাংশনগুলো রয়েছে, তবে অ্যাপ্লিকেশন টি ব্যবহার করে আপনি আরও স্বাচ্ছন্দ্যবোধ করবেন এবং গেম টি উপভোগ করতে পারবেন। প্যারিম্যাচ বেটিং অ্যাপে, আপনি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করতে পারেন, বিভিন্ন স্পোর্টস ইভেন্টে বেট রাখতে পারেন, বোনাস অফার সম্পর্কে তথ্য পেতে পারেন, টাকা জমা করতে পারেন, টাকা উত্তোলন করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন! এছাড়াও, অ্যাপ্লিকেশন টি শুধুমাত্র স্পোর্টস বেটিং নয়, একটি চমৎকার অনলাইন ক্যাসিনো, স্লট মেশিন, পোকার এবং অন্যান্য অনেক বৈচিত্র্যময় বিনোদনকেও একত্রিত করে। অবশ্যই, অন্যান্য বুকমেকাররাও এই বৈশিষ্ট্যগুলির মধ্যে কিছু প্রদান করে, তবে এটির জন্য, তারা বেশ কয়েকটি মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করে, কিন্তু প্যারিম্যাচ আপনাকে এই সবকিছু একটিতেই ব্যবহার করার অনুমতি দেয়!

প্যারিম্যাচ মোবাইল অ্যাপ ব্যবহার করার মাধ্যমে, আপনি বেটিং প্রক্রিয়া টি কে অনেক বেশি সুবিধাজনক করে তুলছেন। বড় একটি বিজয় পাওয়ার জন্য, শুধু আপনার মোবাইল ডিভাইস এর স্ক্রিনে অবস্থিত অ্যাপ আইকন এ ক্লিক করুন এবং খেলা শুরু করুন। এছাড়া ও, প্রোগ্রাম টি তে একটি অসাধারণ স্তরের নিরাপত্তা দেয়া রয়েছে যা আপনার ডেটা সংরক্ষণ করবে।। বাংলাদেশের খেলোয়াড়দের জন্য একটি চমৎকার সংযোজন হল বাংলা ছাড়া ও, ইংরেজি, এবং হিন্দি সহ বিভিন্ন ভাষায় অ্যাপ্লিকেশন টি চালানোর ক্ষমতা।

সফটওয়্যারটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারী দের জন্য বিনামূল্যে ডাউনলোড করা যায়। অ্যান্ড্রয়েড ভার্শন ও আইওএস ভার্শন প্রায় একই, দুটিতেই তুলনামূলক শৈলী এবং কার্যকারিতা রয়েছে। দু টি ভার্শন ই একই ভাবে চলে এবং তাদের অফিসিয়াল ওয়েব সাইট এর মত সকল ফাংশন বহন করে। উভয় অ্যাপেই কম সিস্টেম রিকোয়ারমেন্টস রয়েছে, যার ফলে তারা দুর্বল এবং শক্তিশালী উভয় স্মার্টফোনেই ভালোভাবে কাজ করতে পারে।

অ্যান্ড্রয়েডের জন্য প্যারিম্যাচ অ্যাপ

Parimatch App for Android

আপনি জেনে খুশি হবেন যে প্যারিম্যাচ মোবাইল অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করা খুবই সহজ এবং এটি করতে খেলোয়াড়দের দুই মিনিটের বেশি সময় লাগে না। অ্যাপ টি ডাউনলোড করতে, আপনাকে প্রথমে আপনার মোবাইল ডিভাইসে ১৪০ এম্বি স্টোরেজ খালি করতে হবে এবং ইন্টারনেটের সাথে সংযোগ করতে হবে। প্যারিম্যাচ মোবাইল অ্যাপ্লিকেশনটির একটি উচ্চ স্তরের অ্যাডাপ্টেশন রয়েছে, যা এটিকে ছোট স্মার্টফোন এবং বড়-ফরম্যাট ট্যাবলেট উভয়ের সাথে পুরোপুরি মানিয়ে নিতে দেয়।

প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ্লিকেশন টিতে একটি মনোরম গেমিং এর জন্য প্রয়োজনীয় সকল সেবা এবং বৈশিষ্ট্য রয়েছে। আপনি ক্যাসিনো এবং পোকার খেলতে পারেন, বিভিন্ন খেলার এক বিশাল পরিসরে বেট ধরতে পারেন, লাইভ বেট রাখতে পারেন, সরাসরি অ্যাপে ম্যাচ টি দেখতে পারেন এবং আরও অনেক কিছু! এছাড়াও, আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং সরাসরি অ্যাপ্লিকেশন টিতে ভেরিফিকেশন পাস করতে পারেন এবং একটি বিশাল বোনাস প্রোগ্রাম আপনাকে আরও বেশি অর্থ উপার্জন করার সুযোগ করে দিতে পারে!

গুগল প্লে তে এভেইলেবলনা
অ্যাপ্লিকেশনের ভাষাবাংলা, ইংরেজি, হিন্দি, তেলেগু, এবং মারাঠি
প্রোসেসর১.১ গিগাহার্জ ক্লক স্পিড বা তারও বেশি
র‍্যাম১ জিবি বা তার বেশি 
অ্যাপ্লিকেশনের সাইজ১৪০ এম্বি
অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড ৪.৩ বা তার বেশি

অ্যান্ড্রয়েড (এপিকে) এর জন্য কিভাবে ডাউনলোড করবেন

দুর্ভাগ্যবশত, গুগল প্লে সার্ভিসেস তাদের নিয়ম অনুযায়ী, তাদের প্ল্যাটফর্মে জুয়া-সম্পর্কিত অ্যাপ্লিকেশন রাখা নিষিদ্ধ করে, কিন্তু এটি প্যারিম্যাচ মোবাইল অ্যাপ ডাউনলোড এবং ইনস্টলেশন প্রক্রিয়া টিকে কঠিন করে তোলে না! প্যারিম্যাচ বুকমেকার ডাউনলোড এবং ইনস্টলেশন প্রক্রিয়া টিকে যতটা সম্ভব সহজ করার এবং ব্যবহারকারীদের সময় বাঁচানোর চেষ্টা করেছে। এমন প্রচুর এপিকে ফাইল ইন্টারনেটে খুঁজে পেতে পারেন যা আপনার আসল মনে হলেও আসল নয়। এই ভুয়া এপিকে গুলো আপনার ফোনের ক্ষতি করতে পারে। তাই প্যারিম্যাচ প্রোগ্রাম টি কোনও ঝুঁকি না নিয়ে নিরাপদে অ্যান্ড্রয়েডের জন্য প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  • প্রথম এবং সর্বাগ্রে, আপনাকে আপনার ফোনের সেটিংসে অজানা উৎস থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং ইনস্টলেশন অ্যালাও করতে হবে;
  • ইন্টারনেট ব্যবহার করে প্যারিম্যাচ ওয়েবসাইট অ্যাক্সেস করুন ;
  • যেখানে আপনি মোবাইল বেটিং অ্যাপ ডাউনলোড করতে পারেন সেই বিভাগে নেভিগেট করুন;
  • সঠিক বাটনে ক্লিক করার পরে পুনর্নির্দেশের জন্য অপেক্ষা করুন;
  • অ্যাপ টির অ্যান্ড্রয়েড ভার্শন বাছাই করুন এবং সেটিতে ক্লিক করুন;
  • আপনার মোবাইল ডিভাইসে প্যারিম্যাচ এপিকে ফাইল ডাউনলোড হওয়ার জন্য অপেক্ষা করুন।

কিভাবে এপিকে ভার্সন ইন্সটল করবেন

অফিসিয়াল সাইট থেকে এপিকে ইনস্টলার টি ডাউনলোড করার পরে, আপনি অ্যাপ্লিকেশন টি ইনস্টল করুন। আপনার ডাউনলোড শেষ হয়ে যাবার সাথে সাথেই ইন্সটলেশন প্রক্রিয়া স্বয়ংক্রিয় ভাবে শুরু হয়ে যেতে পারে। আপনার চিন্তা করার কোনও কারণ নেই কারণ অ্যাপ টি সম্পূর্ণ নিরাপদ এবং আপনার স্মার্টফোনের কোনো ক্ষতি করবে না। অ্যাপ্লিকেশন ইনস্টল করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  • প্যারিম্যাচ এপিকে ইনস্টলার চালু করুন এবং অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন;
  • অ্যাপ টি এখন আপনার হোম স্ক্রিনে প্রদর্শিত হবে এবং আপনার এটি চালু করে দেখা উচিত;
  • অ্যাপ্লিকেশন ডাউনলোড করা হয়ে গিয়েছে! একটি ডিপোজিট করুন এবং আপনার প্রিয় দলগুলির সাথে অর্থ উপার্জন শুরু করুন।

কিভাবে অ্যান্ড্রয়েড অ্যাপ আপডেট করবেন

প্যারিম্যাচ ক্রমাগত তার গুণমান এবং কর্মক্ষমতা উন্নত করতে অ্যান্ড্রয়েড এর জন্য তার মোবাইল অ্যাপ টি আপডেট করে। এই রেগুলার আপডেট আপনার অ্যাপ টিকে করবে আরও সুরক্ষিত, বিশ্বস্ত, এবং দ্রুত। প্যারিম্যাচ টিম এটি করে কারণ তারা তাদের গ্রাহকদের যত্ন নেয় এবং তাদের সেরা ব্যবহারকারীদের জন্য সেরা সেবা সরবরাহ করতে চায়। সুতরাং, এর মানে হল যে অ্যাপ টি সর্বদা আপডেট করা হবে। সর্বশেষ ভার্শন পেতে, আমরা আপনাকে নীচে উল্লিখিত কয়েক টি পদক্ষেপ অনুসরণ করার পরামর্শ দেয়া হল:

  • তাদের ওয়েবসাইটে তালিকাভুক্ত প্যারিম্যাচ খবর এবং আপডেট অনুসরণ করুন।
  • একবার অ্যাপটি আপডেট হয়ে গেলে আপনি সেই তথ্য সহ একটি পপ-আপ উইন্ডোতে দেখতে পাবেন।
  • অ্যাপ টি আপডেট করতে, অ্যাপ টি ডাউনলোড এবং ইনস্টল করার সময় আপনি যে পদক্ষেপগুলি আগে অনুসরণ করেছিলেন সেই একই পদক্ষেপগুলি আবার করুন৷

আইওএস এর জন্য প্যারিম্যাচ অ্যাপ

Parimatch App for iOS

অ্যান্ড্রয়েড কাউন্টারপার্টের মতো, আইওএস ডিভাইসের জন্যও প্যারিম্যাচ ডাউনলোড প্রক্রিয়া খুবই সহজ! উচ্চ-স্তরের অ্যাডাপ্টেশনের জন্য, প্যারিম্যাচ অ্যাপের আইওএস ভার্শন টি ছোট, পুরানো ফোন এবং ওয়াইডস্ক্রিন ট্যাবলেট উভয় ক্ষেত্রেই দুর্দান্ত কাজ করে। অ্যাপ্লিকেশন টিতে, আপনি একটি মনোরম গেম উপভোগ করার জন্য প্রয়োজনীয় সমস্ত বৈশিষ্ট্য পাবেন। আপনি পোকার, ক্যাসিনো, লাইভ ক্যাসিনো, স্লট মেশিন, রেজিস্ট্রেশন এবং ভেরিফিকেশন প্রক্রিয়া, বিভিন্ন খেলায় বেটিং, লাইভ বেটিং, টাকা লেনদেন করা এবং আরও অনেক কিছু করতে সক্ষম হবেন! আপনি নিশ্চই প্রথম ডিপোজিটে ওয়েলকাম বোনাস এবং অন্যান্য বিভিন্ন প্রচারমূলক অফারগুলো পছন্দ করবেন!

অ্যাপ স্টোরে এভেইলেবলহ্যাঁ
অ্যাপ্লিকেশনের ভাষাবাংলা, ইংরেজি, হিন্দি, তেলেগু, এবং মারাঠি
প্রোসেসর১.২ গিগাহার্জ ক্লক স্পিড বা তারও বেশি
র‍্যাম১ জিবি বা তার বেশি 
অ্যাপ্লিকেশনের সাইজ১২০ এম্বি
অপারেটিং সিস্টেমআইওএস ভার্শন ৯ বা তার বেশি

আইফোনের জন্য কীভাবে ডাউনলোড করবেন

অ্যান্ড্রয়েডের জন্য মোবাইল অ্যাপ্লিকেশন টি না থাকলেও, আইফোন ভার্শন টি অ্যাপস্টোরে ডাউনলোডের জন্য এভেইলেবল। যাইহোক, আপনার নিজের থেকে অ্যাপ্লিকেশন টি অনুসন্ধান করা এবং ডাউনলোড করা বিপজ্জনক, কারণ আপনি একজন স্ক্যামারের অ্যাপ্লিকেশনে পৌঁছে যেতে পারেন। এরকম প্রচুর এপিকে ফাইল ইন্টারনেটে খুঁজে পেতে পারেন যা আপনার আসল মনে হলেও আসল নয়। এই ভুয়া এপিকে গুলো আপনার ফোনের ক্ষতি করতে পারে। তাই প্যারিম্যাচ প্রোগ্রাম টি কোনও ঝুঁকি না নিয়ে নিরাপদে ডাউনলোড করতে, নিম্নলিখিত কাজগুলি করুন:

  • প্যারিম্যাচ বুকমেকারের অফিসিয়াল ওয়েবসাইটে যান;
  • অ্যাপ্লিকেশন টির ডাউনলোড বিভাগে যান;
  • বোতামে ক্লিক করার পর আপনাকে অন্য ওয়েবসাইটে পাঠানো পর্যন্ত অপেক্ষা করুন;
  • এটি খুলতে অ্যাপ্লিকেশন টির আইওএস ভার্শনে ক্লিক করুন;
  • আপনাকে অ্যাপ স্টোরে নিয়ে যাওয়া হবে, যেখানে আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন;

কিভাবে আইওএস ভার্সন ইন্সটল করবেন

আপনি অ্যাপ স্টোরে যাওয়ার পরে, আপনাকে শুধুমাত্র অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে হবে। অ্যান্ড্রয়েড ভার্শন টি স্টোরে খুঁজে না পাওয়া গেলে ও, আইওএস ভার্শন টি অ্যাপে খুঁজে পাওয়া যায় তাই এই অ্যাপ টি খুব সহজেই ডাউনলোড করা যায় কারণ প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করা অ্যাপ স্টোর থেকে অন্যান্য অ্যাপ ডাউনলোড করার চেয়ে আলাদা নয়।

  • যথারীতি অ্যাপ ডাউনলোড করুন;
  • এটি চালু হওয়ার পরে অ্যাপ্লিকেশন টিতে লগ ইন করুন;
  • এটা সব যেতে সেট! শুধু আপনার অ্যাকাউন্ট ফান্ড করুন এবং খেলা শুরু!

কিভাবে আইওএস অ্যাপ আপডেট করবেন

পারফরম্যান্স ভাল করার জন্য এবং আরও উন্নত মানের করার জন্য প্যারিম্যাচের আইওএস অ্যাপ সবসময় আপডেট করা হচ্ছে। এই রেগুলার আপডেট আপনার অ্যাপটিকে করবে আরও সুরক্ষিত, বিশ্বস্ত, এবং দ্রুত। প্যারিম্যাচের টিম এটা করে কারণ তারা তাদের ভোক্তাদের খেয়াল রাখে এবং তাদের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের জন্য সম্ভাব্য সর্বোত্তম সেবা প্রদান করতে চায়। ফলস্বরূপ, প্রোগ্রামটি ক্রমাগত আপডেট করা হয়, এবং সাম্প্রতিকতম ভার্শন পেতে, আমরা সাজেস্ট করছি যে আপনি নীচে তালিকাভুক্ত কিছু কাজ সম্পূর্ণ করুন:

  • প্যারিম্যাচথেকে সর্বশেষ খবর এবং আপডেট তাদের ওয়েবসাইটে পাওয়া যাবে।
  • অ্যাপ টি আপডেট হয়ে গেলে সেই তথ্য সহ একটি পপ-আপ উইন্ডো আসবে।
  • অ্যাপ টি আপডেট করতে, আপনি পূর্বে এটি ডাউনলোড এবং ইনস্টল করার জন্য যে পদ্ধতিগুলি ব্যবহার করেছিলেন তা অনুসরণ করুন৷

প্যারিম্যাচ অফিসিয়াল ওয়েবসাইট মোবাইল ভার্শন বনাম অ্যাপ ভার্শন

মোবাইল অ্যাপ্লিকেশনটিতেও এই সার্ভিসের অফিসিয়াল ওয়েবসাইটের মতো একই বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে৷ আপনি আপনার ফোনে অ্যাপ আকারেও এটি ব্যবহার করতে পারেন, আবার ফোনের ব্রাউজার ব্যবহার করে অফিসিয়াল ওয়েব সাইট থেকেও ব্যবহার করতে পারেন। কিন্তু বিবেচনা করার পর দেখা যায় যে অ্যাপ টি ব্যবহার করাই সুবিধাজনক। এটি ব্যবহার করার একমাত্র অসুবিধা হল এটি আপনার স্মার্টফোনে কিছু জায়গা নেয় এবং সবসময় আপডেট হয় না। তা সত্ত্বেও, অ্যাপের বাকি অংশের অনেক সুবিধা রয়েছে:

  • আপনি যে কোন স্থান থেকে এবং যে কোন সময় বাজি ধরতে পারেন; আপনার যা দরকার তা হল একটি স্মার্টফোন এবং একটি নির্ভরযোগ্য ইন্টারনেট সংযোগ।
  • যেহেতু এটির ইন্টারফেসের উপাদানগুলি লোড করার প্রয়োজন নেই, অ্যাপ্লিকেশন টি ওয়েবসাইটের চেয়ে দ্রুত।
  • ডিভাইসে অ্যাপ্লিকেশনের জন্য কোনও সিস্টেম এবং কোনও মেমরির প্রয়োজনীয়তা নেই৷
  • সমস্ত প্রাসঙ্গিক তথ্য আপনার সামনে রয়েছে এবং আপনি মাত্র কয়েক টি মাউস ক্লিকের মাধ্যমে যেকোন যায়গায় যেতে পারেন।
  • উচ্চ-স্তরের ডেটা নিরাপত্তা, সেইসাথে আরও অনেক কিছু!

প্যারিম্যাচ অ্যাপে জমা এবং তোলার পদ্ধতি

Deposits and Withdrawal Methods in Parimatch App

খেলা শুরু করতে, আপনাকে প্রথমে আপনার অ্যাকাউন্টে টাকা জমা দিতে হবে। বুকমেকার এই প্রক্রিয়া টিতে যতটা সম্ভব কম সময় নিতে চেষ্টা করে, তাই আপনি ইন্সট্যান্টলি খেলা শুরু করতে পারেন! আপনি মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন পেমেন্ট সিস্টেমের পাশাপাশি বিভিন্ন মুদ্রাও ব্যবহার করে টাকা জমা এবং উত্তোলন করতে পারেন। যাইহোক, আপনার জেনে রাখা ভাল যে আপনার অ্যাকাউন্ট থেকে টাকা উত্তোলন করতে, আপনাকে আপনার অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে হবে। অ্যাকাউন্ট ভেরিফিকেশন এর মানে হল অ্যাকাউন্ট টার মালিক যে আপনি, তা প্রমান করার জন্য কিছু নথি পত্র দেখানো। উদ্বিগ্ন হবার কোনও দরকার নেই, কারণ এই পদ্ধতি টি শুধুমাত্র আক্রমণকারীদের থেকে আপনার নগদ টাকা সুরক্ষিত রাখার জন্য প্রয়োজন। আপনি নিম্নলিখিত ডিটেইলস গুলি সহ টাকা জমা এবং উত্তোলনের জন্য বিভিন্ন পেমেন্ট সিস্টেমে অ্যাক্সেস পাবেন:

  • ব্যাংক কার্ড;
  • ইলেকট্রনিক ওয়ালেট;
  • অনলাইন পেমেন্ট সিস্টেম;
  • এবং কিছু অন্য!
মেথডসর্বনিম্ন ডিপোজিট 
বিকাশ৩৪০ টাকা
রকেট৩৪০ টাকা
উপায়৩৪০ টাকা
স্ক্রিল৩৪০ টাকা
নগদ৩৪০ টাকা
নেটেলার৩৪০ টাকা
ক্রিপ্টো ৩৪০ টাকা
উপায়৩৪০ টাকা
ভিসা৩৪০ টাকা
মাস্টারকার্ড৩৪০ টাকা
ব্যাংক ট্র্যান্সফার৩৪০ টাকা

সাইন আপ করুন এবং প্যারিম্যাচ অ্যাপে লগ ইন করুন

1

রেজিস্ট্রেশন করতে, হলুদ বাটন টি ক্লিক করুন: এটি পৃষ্ঠার উপরের ডানদিকে অবস্থিত।

2

আপনার অ্যাকাউন্টের জন্য নিম্নলিখিত তথ্য পূরণ করুন: একটি পাসওয়ার্ড সেট করুন এবং আপনার ই-মেইল ঠিকানা লিখুন।

3

নিম্নলিখিত তথ্যগুলো পূরণ করুন: আপনার সেল ফোন নম্বর এবং পুরো নাম, সেইসাথে আপনার লিঙ্গ এবং বাসস্থান পূরণ করুন। তারপর আপনার জন্ম তারিখ পূরণ করুন।

4

ভেরিফিকেশনের জন্য অনুগ্রহ করে নিম্নলিখিত কোড টি প্রবেশ করান: একবার আপনি ভেরিফিকেশনের প্রক্রিয়াগুলি সম্পন্ন করার পরে আপনি একটি টেক্সট ম্যাসেজ এর মাধ্যমে একটি ভেরিফিকেশন নম্বর পাবেন৷

5

অভিনন্দন: আপনি এখন আপনার প্যারিম্যাচ অ্যাপ লগইন সম্পূর্ণ করার পরে আপনার ওয়েলকাম বোনাস পেতে প্রস্তুত।

প্যারিম্যাচ বেটিং অ্যাপ রিভিউ

Parimatch Betting App Review

এই মোবাইল বেটিং অ্যাপ টি তাদের ব্যবহারকারীদের বিশাল স্পোর্টস ইভেন্টের জন্য একটি ব্যাপক বেটিং সিস্টেম প্রদান করে। অনান্য মোবাইল অ্যাপের মত এই অ্যাপ টি স্লো নয়। প্রচুর ফাংশন থাকার স্বত্বেও, এই অ্যাপ টি একদমই হালকা, এবং দ্রুত কাজ করে। অ্যাপ্লিকেশনটিতে প্রচুর পরিমাণে ঐতিহ্যবাহী খেলাধুলার পাশাপাশি ই-স্পোর্টস ও রয়েছে। পারিম্যাচের একটি বৈচিত্র্যময় লাইনআপ রয়েছে যাতে শুধুমাত্র বিশ্ব টুর্নামেন্ট এবং গুরুত্বপূর্ণ ম্যাচ নয়, বরং আঞ্চলিক ম্যাচ এবং অপেশাদার প্রতিযোগিতাও অন্তর্ভুক্ত থাকে। এগুলোতে দুর্দান্ত কোএফিশিয়েন্ট গুলির উপর জোর দেওয়াও দরকার, যা আপনাকে প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে দেবে। তাই দুধরনের ম্যাচের দিকেই আপনার লক্ষ্য রাখা উচিৎ। এছাড়াও, সকল বেট খেলোয়াড়দের থেকে বেছে নেওয়ার জন্য বিপুল সংখ্যক অনলাইন এবং লাইভ স্পোর্টসে অ্যাক্সেস রয়েছে।

  • ক্রিকেট;
  • ফুটবল;
  • বাস্কেটবল;
  • টেনিস;
  • বক্সিং;
  • এবং অন্যান্য অনেক জনপ্রিয় খেলা সব প্রতিনিধিত্ব করা হয়।

কোম্পানি টি আপনাকে ডটা ২, সিএসঃগো, পাবজি, লীগ অব লেজেন্ডস এবং আরও অনেক কিছুর মতো ই-স্পোর্টস-এ বাজি ধরার পাশাপাশি বিশ্বব্যাপী ট্রেন্ডস নির্ধারণ করতে দেয়। যখন ব্যবহার কারী রা বেশি বেশি করে ই স্পোর্টস খেলা শুরু করে এবং ব্যাপক টাকা উপার্জন করা শুরু করে, বিশ্বব্যাপি এটা একটি ট্রেন্ড এ পরিনত হয়।

একটি বেট স্থাপন করার জন্য, আপনাকে নিম্নলিখিত নির্দেশাবলী অনুসরণ করতে হবে:

  • ইনস্টল করা প্যারিম্যাচ অ্যাপ্লিকেশন টিতে যান;
  • নীচের প্যানেলে, “স্পোর্টস” বিভাগ টি নির্বাচন করুন;
  • উপরের প্যানেলে, আপনি যে খেলায় আগ্রহী তা নির্বাচন করুন;
  • ম্যাচগুলির সাথে নিজেকে পরিচিত করুন এবং আপনার জন্য সবচেয়ে বিখ্যাত টি বাছাই করুন;
  • একটি বিশেষ বিভাগে পরিসংখ্যান বিশ্লেষণ করুন;
  • আপনি যে বেট করতে আগ্রহী তা বাছাই করুন এবং এর কোএফিশিয়েন্ট গুলির সাথে নিজেকে পরিচিত করুন;
  • নির্বাচিত বেট এ ক্লিক করুন এবং পরিমাণ লিখুন;
  • আপনার বেট নিশ্চিত করুন;

খেলোয়াড়রাও লাইভ বেট রাখতে পারে। যখন একটি খেলার ইভেন্টের সময় একটি বেট রাখা হয়, তখন এটি লাইভ বেটিং হিসাবে পরিচিত। এই বেটের ধরন টি বিভিন্ন কারণে খেলোয়াড়দের কাছে বেশি আবেদন করে। প্রথমত, এই বেটগুলি আপনাকে খেলায় পুরোপুরি নিমজ্জিত করে দেয়, যেন আপনি মাঠেই আছেন বা স্টেডিয়ামে দর্শক। এবং দ্বিতীয়ত, আপনি এই বেট এর ফলে গেম থেকে আরও বেশি আবেগ এবং আনন্দ পাবেন। তৃতীয়ত, এই পরিস্থিতিতে, আপনার বেট গণনা করার জন্য আপনাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না: খেলার একটি ফলাফলের পূর্বাভাস সরাসরি খেলা চলাকালীন সময় প্রদর্শিত হয়।

প্যারিম্যাচে ক্রিকেট বেটিং

প্যারিম্যাচ মোবাইল অ্যাপ্লিকেশন এ ক্রিকেটে বেটিং এর অবিশ্বাস্য বিস্তরন লক্ষ্য করার মতো। প্রত্যেকটি আন্তর্জাতিক ম্যাচ এখানে বেটিং এর জন্য এভেইলেবল থাকে এবং শুধু তাই নয়। প্রধান চ্যাম্পিয়নশিপ এবং ছোট ছোট অপেশাদার প্রতিযোগিতা সহ বিভিন্ন ধরণের ম্যাচ এখানে এভেইলেবল রয়েছে। আপনাকে শুধু খুঁজে নিতে হবে আপনার পছন্দমত খেলা এবং আপনিও শুরু করে দিতে পারেন বেটিং। বেট এর বিকল্প অপশন গুলির একটি বিশাল পরিসর এখানে আছে, যেখান থেকে প্রতিটি খেলোয়াড় যা ভাল বোঝে তা বেছে নিতে পারে এবং আসল টাকা জেতার সম্ভাবনাকে বাড়িয়ে তুলতে পারে। এছাড়াও, এই সবকিছুই চমৎকার অডস দ্বারা সমর্থিত, যা আপনার উপার্জনকে বহুগুণ করতে পারে! অডস এর মাধ্যমে আপনি জিততে পারেন দ্বি গুন! এমনকি তিন, চার, পাঁচ, দশ গুন ও জিততে পারেন। আপনি যদি ক্রিকেট উপভোগ করেন এবং এটিতে পারদর্শী হন তবে এই অঞ্চল টি আপনাকে হতাশ করবে না।

প্যারিম্যাচ ক্যাসিনো অ্যাপ পর্যালোচনা

Parimatch Casino App Review

এছাড়াও আপনি প্যারিম্যাচ মোবাইল অ্যাপ্লিকেশনে একটি আশ্চর্যজনক অনলাইন ক্যাসিনো আবিষ্কার করতে পারেন, যা সেরা গেমিং ধাঁচে তৈরি। এটি দরকারী কারণ আপনি যদি একটি ম্যাচ শেষ হওয়ার জন্য অপেক্ষা করেন বা শুধু বিঙ্গো, ব্ল্যাকজ্যাক বা অন্যান্য গেম খেলতে চান তবে আপনি এটি আপনার স্মার্টফোনে অনলাইনে করতে পারেন৷ প্যারিম্যাচ মোবাইল ক্যাসিনো ব্যবহার করে, আপনি নিজেকে সম্পূর্ণরূপে গেমে নিমজ্জিত করতে পারেন এবং অনুভব করতে পারেন যেন আপনি একটি পোকার টেবিলে বা একটি আসল ক্যাসিনোতে একটি স্লট মেশিনে বসে আছেন৷ লাইভ ক্যাসিনো বিভাগটি আপনাকে এতে সাহায্য করবে, যেখানে আপনি লাইভ ডিলারদের সাথে খেলতে পারবেন এবং লাইভ সম্প্রচারের জন্য আপনার গেমের অগ্রগতিও দেখতে পারবেন। লাইভ ক্যাসিনো বিভাগে, আপনি পাবেন:

  • অনেক রুলেট গেমস;
  • ব্ল্যাক জ্যাক;
  • পোকার;
  • ব্যাকারাট;
  • এবং আরো অনেক কিছু!

স্লট বিভাগে, আপনি বিভিন্ন ধরণের রুলেট খেলতে পারেন, যা আপনি জনপ্রিয়তা বা বিভাগ অনুসারে সাজাতে পারেন। সকল রুলেট অনন্য এবং বৈচিত্র্যময়, যা আপনাকে সর্বদা গেমের থিম পরিবর্তন করতে এবং অন্য রুলেটের জগতে নিজেকে নিমজ্জিত করতে দেয়! আপনি যদি অর্থ উপার্জন করতে চান বা স্লট খেলে মজা করতে চান, তাহলে প্যারিম্যাচ মোবাইল ক্যাসিনো হতে পারে আপনার জায়গা!

সাধারণ প্রশ্ন

  • রেজিস্ট্রেশন করার পর আমি কি ওয়েলকাম বোনাস পেতে পারি?

    হ্যাঁ, বোনাস টি আপনার প্রথম টাকা জমার পরে স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টে জমা হয়ে যাবে। বোনাসের পরিমাণ আপনার প্রথম টাকা জমার পরিমাণের উপর নির্ভর করে।

  • প্যারিম্যাচে কি কাস্টোমার সাপোর্ট আছে?

    হ্যাঁ, ক্রমাগত কাজ করে এরকম একটি সাপোর্ট সার্ভিসের মাধ্যমে আপনি সর্বদা বেটিং এর সমস্যা সমাধান করতে পারেন।

  • আমি কি টাকা জমা দিতে পারি?

    হ্যাঁ, আপনি সহজেই আপনার গেমিং অ্যাকাউন্টে টাকা দিয়ে বিভিন্ন উপায়ে টাকা জমা করতে পারেন।

  • আমি কি পারিম্যাচে লাইভ বাজি রাখতে পারি?

    অবশ্যই, আপনি রিয়েল-টাইমে ম্যাচগুলি অনুসরণ করতে পারেন এবং আপনার বেট ধরতে পারেন।

  • প্যারিম্যাচ কি বাংলাদেশে বৈধ?

    হ্যাঁ, প্যারিম্যাচ একটি ভাল খ্যাতি সহ একটি বড় সার্ভিস এবং এটিতে সকল প্রয়োজনীয় লাইসেন্স রয়েছে৷